শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নওগাঁয় কষ্টিপাথরের মূর্তিসহ আটক ৩

নওগাঁয় কষ্টিপাথরের মূর্তিসহ আটক ৩

নওগাঁয় কষ্টিপাথরের মূর্তিসহ আটক ৩
নওগাঁয় কষ্টিপাথরের মূর্তিসহ আটক ৩

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রানীনগরে কষ্টিপাথরের একটি গণেশমূর্তি উদ্ধার করেছে র‌্যাব। এ সময় পাচারকারী চক্রের তিন সদস্যকেও আটক করা হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বড়গাছা এলাকা থেকে র‌্যাব-৫ এর সদস্যরা তাদের আটক করেন।

আটক হওয়া তিনজন হলো- রানীনগর উপজেলার ভারনা গ্রামের মহির উদ্দিনের ছেলে রশিদ (৩৫), রাজশাহী জেলার বোয়ালিয়া থানার সাগর পাড়া গ্রামের নুরুল হকের ছেলে ওমর ফারুক (৪৭) ও দুর্গাপুর থানার গোপীনাথপুর গ্রামের ফারুক হোসেন (৫০)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাইমেনুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রানীনগর উপজেলার বড়গাছা গ্রামে অভিযান চালিয়ে একটি কষ্টিপাথরের গণেশমূর্তি উদ্ধার করা হয়। এসময় পাচারকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। তাদের কাছে মূর্তি পরীক্ষা করার এসিড, হ্যান্ড গ্লাভস, ছোট আয়নাসহ অন্যান্য উপকরণ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, দীর্ঘদিন ধরেই নওগাঁ, জয়পুরহাট এবং বগুড়া জেলার বিভিন্ন এলাকা থেকে প্রত্নতাত্ত্বিক নিদর্শনগুলো অবৈধভাবে সংগ্রহ করে তারা বিদেশে পাচার করে আসছিল। তাদের বিরুদ্ধে রানীনগর থানায় মামলা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৫ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply